শিরোনাম
নির্বাচনী ব্যবস্থার সংস্কার করে দ্রুত নির্বাচনের দাবি মুক্তিজোটের সাধারণ সম্পাদকের শ্রমিক মুক্তিজোটের কেন্দ্রীয় কমিটি ঘোষণা একদিন এই পৃথিবীটা বাউলের পৃথিবী হবে…”বাউল সম্রাট শহ আব্দুল করিম সেনাবাহিনীর কমিশনপ্রাপ্ত কর্মকর্তাদের নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা দেওয়া হয়েছে ‘২৬ তারিখ কি চট করে শেখ হাসিনা ঢুকে পড়বেন?’ সামান্নাজ সুপার অয়েল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও এস এ গ্রুপের চেয়ারম্যানের নিকট ৪০০ কোটি টাকা খেলাপি ঋণ আদায় মুসলিম উম্মাহকে ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে মুক্তিজোটের শুভেচ্ছা ও অভিনন্দন আয়মান–মুনজেরিন! দুই সেলেব্রিটি ঘোষিত সংস্কার শেষে দ্রুত নির্বাচনের দাবি মুক্তিজোটের স্বাধীন গণমাধ্যম কমিশন গঠন ও অনলাইন নিউজপোর্টালের লাইসেন্স নীতিমালা যুগোপযোগী করনের ঘোষনা উপদেষ্টা মো. নাহিদ ইসলামের
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

গনভবন গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘর, আপাতত রাজনীতিতে ফিরতে পারছে না আওয়ামী লীগ।

স্টাফ রিপোর্টার / ৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪

বিচার শেষ না হওয়া পর্যন্ত ফ্যাসিবাদী দল আওয়ামী লীগ কোনো কার্যক্রম চালানোর সুযোগ পাবে না। 
বৃহস্পতিবার অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বে উপদেষ্টা পরিষদের বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 
এছাড়া ক্ষমতাচ্যুত সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনকে জুলাই গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘর করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
উপদেষ্টা পরিষদের বৈঠক শেষে সন্ধ্যায় রাজধানীর ফরেন সার্ভিস অ্যাকাডেমি এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ।
তিনি বলেন, গণভবনকে জুলাই গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে পরিণত করা হবে। জুলাই গণঅভ্যুত্থানের সময় গণভবন যেমন ছিল তেমন রেখে স্মৃতি জাদুঘর করা হবে। 
আসিফ মাহমুদ বলেন, দক্ষিণ কোরিয়ায় এমন স্মৃতি মেমোরিয়াল করা হয়েছিল। আরও অন্য দেশেও হয়েছে। তাদের থেকে জেনে গণভবনকে স্মৃতি জাদুঘর করা হবে। সেখানে ফ্যাসিবাদী সরকারের কর্মকাণ্ড প্রদর্শিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ