শিরোনাম
নির্বাচনী ব্যবস্থার সংস্কার করে দ্রুত নির্বাচনের দাবি মুক্তিজোটের সাধারণ সম্পাদকের শ্রমিক মুক্তিজোটের কেন্দ্রীয় কমিটি ঘোষণা একদিন এই পৃথিবীটা বাউলের পৃথিবী হবে…”বাউল সম্রাট শহ আব্দুল করিম সেনাবাহিনীর কমিশনপ্রাপ্ত কর্মকর্তাদের নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা দেওয়া হয়েছে ‘২৬ তারিখ কি চট করে শেখ হাসিনা ঢুকে পড়বেন?’ সামান্নাজ সুপার অয়েল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও এস এ গ্রুপের চেয়ারম্যানের নিকট ৪০০ কোটি টাকা খেলাপি ঋণ আদায় মুসলিম উম্মাহকে ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে মুক্তিজোটের শুভেচ্ছা ও অভিনন্দন আয়মান–মুনজেরিন! দুই সেলেব্রিটি ঘোষিত সংস্কার শেষে দ্রুত নির্বাচনের দাবি মুক্তিজোটের স্বাধীন গণমাধ্যম কমিশন গঠন ও অনলাইন নিউজপোর্টালের লাইসেন্স নীতিমালা যুগোপযোগী করনের ঘোষনা উপদেষ্টা মো. নাহিদ ইসলামের
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

 সিলেট আওয়ামী লীগ নেতা কামাল আটক

স্টাফ রিপোর্টার / ১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

সিলেট যেন আওযামীদের নতুন ফাঁদ।একের পর এক পালাতে গিয়ে আটক হচ্ছে গুলি খেয়ে মারাও যাচ্ছে।গতকাল আটক হলো সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি কামাল আহমেদ।

সিলেটের জৈন্তাপুর সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময়  পাসপোর্ট, ভারতীয় রুপি, বাংলাদেশী টাকা, ওষুধ, জাতীয় পরিচয়পত্র ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র সহ আটক করেছে বিজিবি।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন বিজিবির ১৯ ব্যাটেলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খোন্দকার মো. আসাদুন্নবী। তিনি জানান, সন্ধ্যা ৭টার দিকে গোয়াবাড়ী সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের চেষ্টাকালে তাকে আটক করে বিজিবির জৈন্তাপুর বিওপির টহল দল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ