শিরোনাম
নির্বাচনী ব্যবস্থার সংস্কার করে দ্রুত নির্বাচনের দাবি মুক্তিজোটের সাধারণ সম্পাদকের শ্রমিক মুক্তিজোটের কেন্দ্রীয় কমিটি ঘোষণা একদিন এই পৃথিবীটা বাউলের পৃথিবী হবে…”বাউল সম্রাট শহ আব্দুল করিম সেনাবাহিনীর কমিশনপ্রাপ্ত কর্মকর্তাদের নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা দেওয়া হয়েছে ‘২৬ তারিখ কি চট করে শেখ হাসিনা ঢুকে পড়বেন?’ সামান্নাজ সুপার অয়েল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও এস এ গ্রুপের চেয়ারম্যানের নিকট ৪০০ কোটি টাকা খেলাপি ঋণ আদায় মুসলিম উম্মাহকে ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে মুক্তিজোটের শুভেচ্ছা ও অভিনন্দন আয়মান–মুনজেরিন! দুই সেলেব্রিটি ঘোষিত সংস্কার শেষে দ্রুত নির্বাচনের দাবি মুক্তিজোটের স্বাধীন গণমাধ্যম কমিশন গঠন ও অনলাইন নিউজপোর্টালের লাইসেন্স নীতিমালা যুগোপযোগী করনের ঘোষনা উপদেষ্টা মো. নাহিদ ইসলামের
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

শ্রমিক মুক্তিজোটের কেন্দ্রীয় কমিটি ঘোষণা

রিপোটারের নাম / ২৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

বাংলাদেশ শ্রমিক মুক্তিজোটের মোঃ রাশেদুল ইসলাম খোকনকে আহ্বায়ক করে কমিটি ঘোষণা করল মুক্তিজোট।

১৮ই সেপ্টেম্বর ২০২৪ খ্রিষ্টাব্দ তারিখে মুক্তিজোটের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সভাপতি আবু লায়েস মুন্নার সভাপতিত্বে এক আলোচনা সভায় মুক্তিজোটের বন্ধু সংগঠন বাংলাদেশ শ্রমিক মুক্তিজোটের মোঃ রাশেদুল ইসলাম খোকনকে আহ্বায়ক করে কমিটি ঘোষণা করেন।

উক্ত সভায় মুক্তিজোটের সাধারণ সম্পাদক মোঃ শাহজামাল আমিরুলসহ সহ-সভাপতি মোঃ আমানউল্লাহ আমান, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য উত্তম কুমার, আক্তার হোসেন সহ মুক্তিজোটের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় মুক্তিজোটের সভাপতি কমিটি ঘোষণা করে বলেন আমাদের প্রত্যাশা এই কমিটি খুব দ্রুত সারা বাংলাদেশে দলকে ছড়িয়ে দিবে। তিনি তার আলোচনায় আরও বলেন বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে ফ্যাসিবাদ সরকারের পতনের ফলে মুক্তভাবে কথা বলার পরিবেশ আমরা পেয়েছি। ফ্যাসিবাদি সরকার রাষ্ট্রের সকল প্রতিষ্ঠানকে দলীয় করণের ফলে আন্দোলন পরবর্তীতে দেখা যায় রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলো ভেঙ্গে পড়েছে। তাই মধ্যেবর্তী কালীন এ সরকারের কাছে তিনি প্রত্যাশা করেন রাষ্ট্রীয় প্রতিষ্ঠান গুলোকে সংস্কারের যে উদ্যোগ নিয়েছেন তা দ্রুত শেষে করে অবাধ, নিরপেক্ষ অংশগ্রহণমুলক নির্বাচনের মাধ্যমে নির্বাচিত সরকারের কাছে দায়িত্ব হস্তান্তর করবেন।

শ্রমিক মুক্তিজোটের আহ্বায়ক হিসেবে রাশেদ মুক্তিজোটের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি তাকে এ দায়িত্ব দেওয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন আমাকে যে দায়িত্ব দেওয়া হল তা যথাযথভাবে পালন করার সর্বোচ্চ চেষ্টা করব। তিনি বাংলাদেশ শ্রমিক মুক্তিজোটকে এগিয়ে নেওয়ার জন্য মুক্তিজোটের সকল নেতাকর্মীসহ দেশবাসীর কাছে দোয়া ও সহযোগীতার প্রত্যাশা করেছেন।  


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ